গচ্ছিত ধন/ শঙ্কর দেবনাথ
- শঙ্কর দেবনাথ - দুধমাখা ভাত ০৫-০৫-২০২৪

খোকন মাকে প্রশ্ন করে-
বলতে পারো মাম,
তোমার কাছে আমার আছে
কত্তো টাকা দাম!

হেসে কেঁদে বলেন মা যে-
জানিস নে তা বোকা,
তুই তো আমার গচ্ছিত ধন,
সোনামানিক খোকা।

খোকন বলে- যেখানে সেই
গচ্ছিত ধন রাখা-
কুলপি খাবো, সেখান থেকেই
দাও না দু' টো টাকা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

debnath
১৮-১২-২০১৪ ০৯:৫৬ মিঃ

সবারই জন্য শুভেচ্ছা।

kobisabujahmed
১৭-১২-২০১৪ ২০:৪০ মিঃ

fine brother

akashdotmamon
১৬-১২-২০১৪ ২১:০০ মিঃ

গোছানো কথামালা

debnath
১৫-১২-২০১৪ ১৫:২৪ মিঃ

বাংলার কবিতা ব্লগের নতুুন সদস্য হিসেবে সবাইকেই শুভেচ্ছা জানাচ্ছি।